কাবিলপুরে রাস্তার দুর্দশা, বিক্ষোভ দেখাতে ছোট নৌকা নামিয়ে প্রতিবাদ স্থানীয়দের

Road woes in Kabilpur

রহমাতুল্লাহ, সাগরদিঘী: কাবিলপুরের প্রায় ৮ কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে। সোমবারের বৃষ্টির কারণে এই রাস্তা ছোট নদীতে পরিণত হয়, যা এলাকার মানুষের চলাচলের ক্ষেত্রে চরম অসুবিধার সৃষ্টি করে। স্থানীয়রা বিক্ষোভ দেখাতে ছোট নৌকা নামিয়ে প্রতিবাদ জানান।

যানজট ও দুর্ঘটনা

অন্যদিকে, কাবিলপুর তেঘরী পাড়ায় মাল বোঝাই ট্রাক্টর উল্টে যায়, যার ফলে প্রায় চার ঘণ্টা রাস্তা বন্ধ থাকে। এই দুর্ঘটনার কারণে ব্যাপক যানজটের সৃষ্টি হয় এবং বহু মানুষ ও যানবাহন ভোগান্তির শিকার হন।

স্থানীয়দের দাবি

স্থানীয়রা অভিযোগ করেন যে, বারবার জনপ্রতিনিধিদের জানানো সত্ত্বেও কেন কাবিলপুরের রাস্তার সংস্কার কাজ শুরু হচ্ছে না। এলাকার মানুষ জানতে চায়, আর কতদিন এই দুর্দশা দেখতে হবে। কিছুদিন আগেই জঙ্গীপুরের সাংসদ খলিলুর রহমান সাগরদিঘীর কাবিলপুর মথুরাপুরে এসে আশ্বাস দেন যে, দ্রুত রাস্তা সংস্কারের কাজ শুরু হবে। কিন্তু বর্ষা শুরু হওয়ার পর থেকে একের পর এক দুর্ঘটনা ঘটে চলেছে এবং রাস্তা ছোট নদীতে পরিণত হয়েছে।

আশার আলো

এখন স্থানীয় মানুষের একমাত্র আশা, কবে এই রাস্তা সংস্কারের কাজ শুরু হবে এবং কবে তারা এই দুর্দশা থেকে মুক্তি পাবেন।

এই সমস্যার দ্রুত সমাধান না হলে, কাবিলপুরের মানুষের দৈনন্দিন জীবনে অসুবিধা অব্যাহত থাকবে এবং তাঁদের ভোগান্তি ক্রমাগত বাড়তে থাকবে। স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে অনুরোধ, দ্রুত এই সমস্যার সমাধান করে এলাকার মানুষকে স্বস্তি দেওয়া হোক।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

Popular Items